,

চেম্বারের নির্বাচনে মারুফের উপরই সবার আস্থ

নিজস্ব প্রতিনিধি : দি কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র আসন্ন (২০২১-২০২৩) নির্বাচনে এ গ্রুপের পরিচালক পদে প্রকৌশলী সাইফুল আলম মারুফের উপরই এখন সবার আস্থা। চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর ভোটাররা বলছে,আসন্ন এ নির্বাচনে ব্যবসায়ী নেতা হিসেবে এ গ্রুপের পরিচালক পদে অন্য কাউকে নয়,এবার প্রকৌশলী সাইফুল আলম মারুফকেই দেখতে চান তারা।
চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি কে আরও শক্তিশালী ও সুসংগঠিত করতে সাইফুল আলম মারুফের বিকল্প নেই। তাই এবার প্রকৌশলী সাইফুল আলম মারুফকেই এ গ্রুপের পরিচালক হিসেবে দেখতে চান তারা।

সাধারণ ভোটাররা বলছে,জীবন যুদ্ধে জয়ী প্রকৌশলী সাইফুল আলম মারুফ। জীবনে নানান প্রতিকূলতা পেরিয়ে ব্যবসায়ী হিসেবে সফল তিনি। ঘুরে দাঁড়িয়েছেন জীবন যুদ্ধেও। পড়াশুনা শেষ করে চাকরি করতেন একটি বেসরকারি প্রতিষ্ঠানে। সেখানেই একটু একটু করে ব্যবসায়ী হিসেবে নিজেকে গড়ে তোলা। শুরু করেন অটো রাইস মিলের যন্ত্রাংশ ব্যবসা। তারপর আর ফিরে তাকাতে হয়নি তাকে। যেখানেই হাত দিয়েছেন পেয়েছেন নিজের সফলতা। এরপর যন্ত্রাংশ তৈরির কারখানা মালিক হন তিনি। কুষ্টিয়ার ব্যবসায়ী অংঙ্গনে পরিচিত মুখ এখন প্রকৌশলী সাইফুল আলম মারুফ। সারাদেশজুড়ে ব্যবসায়ী হিসেবে ব্যাপক পরিচিতিও রয়েছে তার। ব্যবসায়ী নেতা হিসেবে আস্থার মানুষও বটে। তাই চেম্বারের এ নির্বাচনে সাইফুল আলম মারুফের বিকল্প নেই। এ নির্বাচনে এ গ্রুপের পরিচালক পদে সবার থেকে এগিয়ে আছেন তিনি। তাকেই এবার একটা সুযোগ দিতে চান তারা।

এ বিষয়ে প্রকৌশলী সাইফুল আলম মারুফ বলেন,আমি বিশ্বাস করি ভোটাররা আমাকে ভোট দিবেন। দি কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি নির্বাচনে এ গ্রুপের পরিচালক পদে জয়লাভ করলে ব্যবসায়ীদের পাশে আছি এবং সবসময় পাশে থাকবো। ভোটাদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। জয়ী হলে সবাইকে সঙ্গে নিয়ে কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি কে আরও শক্তিশালী ও সুসংগঠিত করে গড়ে তুলবো ইনশাআল্লাহ। এ ক্ষেত্রে সদস্যদের কাছ থেকে ভোট প্রার্থনা করেন তিনি।


     More News Of This Category