,

জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কুষ্টিয়ায় আগমন উপলক্ষে ফুলের শুভেচ্ছা

কুষ্টিয়া প্রতিনিধি: বাংলাদেশ পোস্টম্যান ডাক কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কুষ্টিয়া জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য আলহাজ্ব আমজাদ আলী খান কুষ্টিয়ায় আগমন উপলক্ষে ফুল দিয়ে শুভেচ্ছ জানিয়েছেন খোকসা উপজেলা শ্রমিক লীগের নেতাকর্মীরা।

এসময় তারা মোটর সাইকেল শোভাযাত্রার মাধ্যমে কুমারখালী উপজেলা শ্রমিক লীগের নেতৃবৃন্দ কুমারখালী উপজেলা পৌঁছানোর সাথে সাথে ফুল দিয়ে বরণ করেন কুষ্টিয়া শহরের শেষ প্রান্তে গড়াই সেতু থেকে জেলা শ্রমিক লীগের নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে বরণ করে মোটরসাইকেল শোভাযাত্রা কুষ্টিয়া পৌরসভা বিভিন্ন শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কুষ্টিয়া পৌরসভা বিজয় উল্লাসের সামনে গণসংবর্ধনা আয়োজন করা হয়।

গণসংবর্ধনায় সভাপতিত্ব করেন কুষ্টিয়া জেলা জাতীয় শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি তমিজউদ্দিন ইউসুফ আলী সভা পরিচালনা করেন যুগ্মসাধারণ সম্পাদক জনাব মতিউর রহমান সম্বর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মহিলা শ্রমিক লীগের কেন্দ্র কমিটি সহ-সভাপতি মেহেরুন্নেসা বিউটি সবাই ফুল দিয়ে বরণ করেন খোকসা উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম কুমারখালী উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম সাদ্দাম শহর শ্রমিক লীগের সভাপতি দেওয়ান মাসুদুর রহমান স্বপন শহর আমি লীগের সাবেক সভাপতি জনাব মিজানুর রহমান দৌলতপুর শ্রমিক লীগের সদস্য সচিব মাহি বিশ্বাস বিভিন্ন সিবিএ নন সিবিএ সংগঠনের নেতৃবৃন্দ মহিলা শ্রমিক লীগের নেতৃবৃন্দ সভায় বক্তব্য রাখেন জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি জনাব জিল্লুর রহমান সহ-সাধারণ সম্পাদক বাদশা আলমগীর সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন সাংগঠনিক সম্পাদক তরিকুল হাসান মিন্টু প্রচার সম্পাদক আব্দুর রশিদ ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম।

গণপূর্ত কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ বক্তারা তাদের বক্তব্যে বলেন আমজাদ আলী খান কে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে জেলহাজতে পাঠানোর প্রতিবাদ জানিয়ে ঢাকা জিপিও সিনিয়র পোস্টমাস্টার খন্দকার শাহানুর সাব্বির ভুল তথ্য দিয়ে র্যাবের হাতে তুলে দেওয়ার প্রতিবাদ ও নিন্দা জানাই একজন সরকারি কর্মচারী কে গ্রেফতার করাতে হলে উর্দ্ধতন কর্তৃপক্ষের পূর্ব অনুমতি ছাড়া গ্রেফতার করা বেআইনি ১৪ জন কর্মচারীর বিরুদ্ধে চার্জশিট করে তিনজনকে পুলিশি হেফাজতে দিয়ে ষড়যন্ত্র মূলক পেন্ডিং মামলায় আসামি করা হয়েছে ২৯ /৭/২০২০ তারিখে পল্টন মডেল থানায় মামলা নম্বর ৭২/২০আসামি করা হয় আমজাদ আলী খান।

জৈবসার কোম্পানির জালিয়াতি ও প্রতারণার উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট তদন্তের দাবি জানাই! খন্দকার শানুর সাব্বির সহযোগিতায় ফজলুল হক জালিয়াতি করার সুযোগ সৃষ্টি করে দেয়। এবং বিভিন্ন দাবি দাবা নিয়ে কর্তৃপক্ষ সাথে বাঘ বিতর্ক হওয়ার কারণে কর্তৃপক্ষ তাকে গ্রেফতারকরাই গ্রেফতারের তীব্র নিন্দা প্রতিবাদ জানাই।

জাতীয় শ্রমিক লীগ কুষ্টিয়া জেলা শাখার পক্ষ থেকে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ এবং সাংবাদিক সম্মেলন করার কর্মসূচি ঘোষণা করেন তারা দাবি করেন অবিলম্বে সমস্ত মিথ্যা মামলা প্রত্যাহার না করলে সারা বাংলাদেশের জাতীয় শ্রমিক লীগের নেতৃত্বে আন্দোলন ছড়িয়ে পড়বে।


     More News Of This Category