,

পরিবর্তন চান মিরপুর পৌরবাসী

নদীয়া ডেস্ক : কুষ্টিয়ার মিরপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ, বিএনপি প্রার্থীর পাশাপাশি নির্বাচনী মাঠে আছেন স্বতন্ত্র প্রার্থী। এ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী হাজী এনামুল হক, বিএনপি প্রার্থী রহমত আলী রব্বান ও স্বতন্ত্র প্রার্থী শেখ আরিফুর রহমান। বিএনপি প্রার্থী ভোটের মাঠে থাকলেও এ পৌরসভা নির্বাচনে ভোটের মাঠে মূল লড়াই হচ্ছে আ.লীগ ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে। আওয়ামী লীগের মেয়র প্রার্থী বর্তমান মেয়র হাজী এনামুল হক। তিনি দুই দুই বার নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত হওয়ার পর দলীয় নেতাকর্মীদের খোঁজ খবর না করায় নানান অভিযোগ দলীয় নেতাকর্মীদের। পৌর এলাকায় আ.লীগ নেতা-কর্মীদের মাঝে দ্বিধা-দ্ব›দ্ব রয়েছে। এতে এ নির্বাচনে এবার মেয়র হিসেবে নতুন মুখ দেখতে চান তারা। তাই স্বতন্ত্র মেয়র প্রার্থী শেখ আরিফুর রহমানের উপর এখন সবার আস্থা। এবারের নির্বাচনে স্বতন্ত্র মোবাইল মার্কার প্রার্থীকেই ভোট দিবেন বলে জানিয়েছেন। তাকেই একটা সুযোগ দিতে চান পৌরবাসী। পৌরবাসী বলছে, এবারের নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী শেখ আরিফুর রহমান। তিনি দীর্ঘদিন রাজনীতির সঙ্গে জড়িত।

উপজেলাজুড়ে প্রভাবশালী নেতা হিসেবে পরিচিতিও রয়েছে তার। এ পৌরসভা নির্বাচনে আরিফুর রহমানের বিকল্প নেই।

এ নির্বাচনে মেয়র পদে সবার থেকে এগিয়ে আছেন তিনি। তাই তাকেই একটা সুযোগ দিতে চান পৌরবাসী। এবার তার উপরই এখন সবার আস্থা। এবারের নির্বাচনে স্বতন্ত্র মোবাইল মার্কার প্রার্থীকেই ভোট দিবেন বলে জানান তারা।

এ বিষয়ে স্বতন্ত্র মেয়র প্রার্থী শেখ আরিফুর রহমান বলেন,পৌরবাসীকে সঙ্গে নিয়ে এবং তাঁদের সম্পৃক্ত করে জনগণের সেবায় আমূল পরিবর্তন আনতে চাই। তাই এখন দলমত-নির্বিশেষে সবার কাছে মোবাইল মার্কায় ভোট প্রার্থনা করছি। মেয়র নির্বাচিত হলে মানুষের সেবায় কাজ করবো। মিরপুর পৌরসভাকে সত্যিকার জনগণের সেবার কেন্দ্রে পরিণত করায় কাজ হবে। সুষ্ঠু নির্বাচন হলে জয়ের ব্যাপারে শতভাগ আশা বাদী তিনি।


     More News Of This Category