,

বহলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান নির্বাচনী প্রচারণায় আ.লীগ নেতা বকুল

নদীয়া ডেস্ক : কুষ্টিয়ার মিরপুর উপজেলার বহলবাড়ীয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ-প্রার্থী হতে চান মিরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বহলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম বকুল।

আসন্ন এ নির্বাচনকে ঘিরে বহলবাড়ীয়া ইউনিয়নবাসীর মধ্যে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ইউপি চেয়ারম্যান নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষনা দিয়েছেন আনোয়ারুল ইসলাম বকুল।

ভোটের প্রচারণার অংশ হিসেবে শুক্রবার বিকেলে বহলবাড়ীয়া ইউনিয়ন এলাকাজুড়ে তার কর্মী-সমর্থকরা নির্বাচনী গণসংযোগ ও মোটরসাইকেল নিয়ে শো-ডাউন করেন।

এ শোভাযাত্রাটি ইউনিয়নের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে খাদিমপুর ফুটবল মাঠে এসে শেষ হয়।এসময় তিনি আওয়ামীলীগের মনোনয়ন পেতে তৃণমূলে কাজ করছেন বলে জানিয়েছেন।

এদিকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকে ঘিরে হাট-বাজার ও চায়ের দোকানে এখন আলোচনা শুরু হয়েছে।

গণসংযোগ ও মোটরসাইকেল শোভাযাত্রায় বহলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আলাউল হক, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রহিদুল ইসলাম, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি পলান গার্ড,মুক্তিযোদ্ধা সংসদের বহলবাড়ীয়া ইউনিয়ন কমান্ডার আসফাক-ই-আজম,খাদিমপুর বাজার কমিটির সভাপতি মনজুরুল হক উজ্জ্বলসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সংগঠনের কয়েক হাজার নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।


     More News Of This Category