,

গরিবের বন্ধু মতিউর

নদীয়া ডেস্ক : করোনাকালে অসহায় ও দরিদ্র মানুষের সেবায় দিনরাত ছুটে চলছেন এইচ এম মতিউর রহমান। শুধু করোনার সময়ই নয়,বছরজুড়ে দরিদ্র মানুষ ও খেটে খাওয়া শ্রমিকদের সুখে দুঃখে পাশে থাকেন এইচ এম মতিউর রহমান। প্রত্যেকেই ছুটে চলেন নিজের কাজে। কেউ নেন না কারও খবর। এ শহরে অনেকেই আছেন যারা বাড়ি কিংবা গাড়ির জন্য নয়,শুধুমাত্র খাবারের জন্য ছুটে চলেন। এমন ক্ষুধার্ত মানুষের মুখে প্রায় প্রতিদিনই খাবার তুলে দিচ্ছেন এইচ এম মতিউর রহমান। কুষ্টিয়ার সব থেকে পরিচিত মুখ মতিউর। তিনি জাতীয় শ্রমিক লীগের কুষ্টিয়া জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক। অসহায় ও দরিদ্র মানুষের পাশে থাকায় গরিবের বন্ধু বলে আখ্যায়িত করেছেন সাধারণ মানুষও।
প্রায় প্রতিদিনই কুষ্টিয়া শহরের সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন তিনি। শুনছেন তাদের সুখ দুঃখের কথা। করছেন নানানভাবে তাদের সাহায্য সহযোগীতা। এইচ এম মতিউর রহমানের এমন উদ্যোগকে স্বাগতম জানিয়েছেন জেলার সচেতন মহল। তারা বলছেন একজন যুবকের এমন উদ্যোগ সত্যি প্রশংসিত। মতিউরের মত অসহায়দের পাশে থাকতে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তারা। মতিউরের এমন কর্মকান্ডে অন্তত খুশি সাধারণ মানুষ।
এইচ এম মতিউর রহমানের সঙ্গে কথা হলে তিনি বলেন, সবসময় মানুষের জন্য কাজ করতে চাই। আমি আমার সাধ্যমত সহযোগিতা করার চেষ্টা করছি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতি করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন কেউ না খেয়ে থাকবে না। প্রধানমন্ত্রীর নির্দেশেই আমরা রাস্তায় আছি। আমার এ কার্যক্রম আমার অব্যাহত থাকবে।


     More News Of This Category