,

কুষ্টিয়ায় শহর শ্রমিকলীগের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নদীয়া ডেস্ক : কুষ্টিয়ায় জাতীয় শ্রমিকলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। শহর শ্রমিকলীগের আয়োজনে সোমবার
বিকেলে শহরের জিকে শেখ রাসেল খেলার মাঠে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,জেলা মহিলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মেহেরুন্নেসা বিউটি। শহর শ্রমিকলীগের সভাপতি দেওয়ান মাসুদুর রহমান স্বপনের সভাপতিত্বে প্রধান
প্রধান বক্তা ছিলেন জেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম মতিউর রহমান।
বিশেষ অতিথি ছিলেন জেলা শ্রমিক লীগের সহসভাপতি জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক তরিকুল হাসান মিন্টু, সহ সাধারণ সম্পাদক বাদশা আলমগীর, প্রচার সম্পাদক আব্দুর রশীদ খান, শহর শ্রমিক লীগের সহসভাপতি মারফত আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আমির হোসেন, প্রচার সম্পাদক ঝন্টু মৃধা, সদস্য তপন হোসেন, ১ নং ওয়ার্ডের কাউন্সিলর রবিউল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি কাবুল চৌধুরী, সাবেক সভাপতি শামসুজ্জামান মনি, যুগ্ম সাধারণ সম্পাদক আসিফ বান্দা পুলক, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম মানিক, ১ নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি ইমরান খান, সাধারণ সম্পাদক সাগর শিকদার প্রমুখ।
 এসময় বক্তরা বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন শ্রমিকলীগের প্রতিটি স্তরের নেতারা জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে কাজ করে যাচ্ছেন। শ্রমিকলীগকে শক্তিশালী ও ঐক্যবদ্ধ করতে সবাইকে এক প্লাটফর্মে আসতে হবে এবং সর্বত্র এই কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি দিয়ে শ্রমিকদের স্বার্থ উদ্ধারে কাজ করতে হবে পাশাপাশি শিশু ও যুবদের বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হওয়ার তাগিদ দেন তারা।


     More News Of This Category