,

কুষ্টিয়ায় এনআইডি জালিয়াতির ঘটনায় আরও ৪ জন গ্রেপ্তার

নদীয়া ডেস্ক ॥ কুষ্টিয়ায় এনআইডি জালিয়াতি করে শতকোটি টাকার জমি হাতিয়ে নেয়ার ঘটনায় করা মামলায় এজাহারনামীয় আরো দুই আসামীসহ ৪জনকে গ্রেপ্তার করেছে সিআইডি। গত রাত থেকে আজ দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছে সিআইডি।
 
গ্রেপ্তারকৃতরা হলেন- এজাহারভুক্ত আসামী খয়বার শেখ ও রঙ্গিলা খাতুন এবং তদন্তে নাম আসা হারুন-অর-রশিদ ও হুর আলী। এপর্যন্ত এই মামলায় পূর্বে ৭জনসহ ১১জনকে গ্রেপ্তার করে পুলিশ।
 
মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির এস আই সুজিত কুমার ঘোষ জানান, সোমবার বিকেল ৪টায় গ্রেপ্তারকৃত ৪জন আদালতে নেয়া হলে এজাহার নামীয় খয়বার শেখ ও তদন্তে নাম আসা হারুন অর রশিদ আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন। চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট দেলোয়ার হোসেনের খাস কামরায় দেয়া স্বীকারোক্তিতে আরও বেশকিছু গুরুত্বপূর্ন তথ্য দিয়েছেন, তবে তদন্তের স্বার্থে এই মূহুর্তে বিস্তারিত বলা যাবে না বলেও জানালেন ওই সিআইডি কর্মকর্তা।
 
উল্লেখ্য, গত ৩সেপ্টেম্বর কুষ্টিযা শহরের এনএস রোড এলাকার প্রায় শতকোটি টাকার সম্পদ জালিয়াতি করে একটি চক্র। ওই ঘটনায় কয়েকটি গণমাধ্যমে অনুসন্ধানী প্রতিবেদন প্রচারিত হয়। পরে ৭সেপ্টেম্বর ক্ষতিগ্রস্ত এএমএম ওয়াদুদ ১৮জননের নামোল্লেখসহ অজ্ঞাত ১০/১২জনের বিরুদ্ধে মামলা করেন কুষ্টিয়া মডেল থানায়। ওই মামলায় গ্রেপ্তার হন কুষ্টিয়া শহর যুবলীগের সদ্য বিলুপ্ত কমিটির আহ্বায়ক আশরাফুজ্জামান সুজনসহ ৭জন। গ্রেফতারকৃতরা আদালতে দেয়া স্বীকারোক্তিতে বেশকিছু গুরুত্বপূর্ন ব্যক্তির প্রত্যক্ষ সংশ্লিষ্টতার কথা স্বীকার করেন। সে কারণে অধিকতর তদন্তের স্বার্থে গত ১৬ সেপ্টেম্বর মামলাটির তদন্তভার সিআইডিতে ন্যাস্ত হয়।
 


     More News Of This Category