,

আইপিএল খেলবেন না রায়না

ব্যক্তিগত কারণে সংযুক্ত আরব আমিরাতে হতে যাওয়ায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ত্রয়োদশ আসরে খেলবেন না চেন্নাই সুপার কিংসের বাঁ-হাতি ব্যাটসম্যান সুরেশ রায়না। আইপিএল থেকে রায়নার সড়ে যাবার খবরটি নিশ্চিত করেছে তারই দল চেন্নাই সুপার কিংস।

শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে রায়নায় সরে দাঁড়ানোর বিষয়টি নিশ্চিত করেন চেন্নাইয়ের প্রধান নির্বাহী কেএস বিশ্বনাথ। তিনি টুইট করে লিখেন, ‘ব্যক্তিগত কারণে সুরেশ রায়না দেশে ফিরে গেছেন। আইপিএলের এবারের আসরে তাকে আর পাওয়া যাবে না। এই সময়ে সুরেশ ও তার পরিবারের প্রতি চেন্নাইয়ের সম্পূর্ণ সমর্থন থাকবে।’

গতকালই জানা গিয়েছিল, সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে করোনা পরীক্ষায় চেন্নাই সুপার কিংসের অন্তত দশজন খেলোয়াড়ের করোনায় আক্রান্ত হয়েছেন। দশজনের মধ্যে একজন ভারতীয় খেলোয়াড়ও আছেন। তবে দলের মধ্যে করোনা পজিটিভ কারা, তা জানায়নি দলটি।

আজ অবশ্য চেন্নাইয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, দলের খেলোয়াড়-স্টাফ-অফিসিয়ালসহ মিলিয়ে সর্বমোট ১৩ জন করোনায় আক্রান্ত। এরমধ্যে দু’জন ক্রিকেটার রয়েছেন। তারা হলেন- পেসার দীপক চাহার ও ঋতুরাজ গায়কোয়াড়।

তবে রায়নার দেশে ফিরে যাওয়াটা চেন্নাইয়ের জন্য বড় ধাক্কা। কারণ আইপিএলে দারুন সফল এক ব্যাটসম্যান রায়না। আইপিএলে সর্বোচ্চ রানের দিক দিয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলির পরই আছেন রায়না। ২০০৮ থেকে শুরু হওয়া আইপিএলে সবগুলো আসরেই খেলেছেন তিনি।

গত ১৫ অগাস্ট আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন রায়না। ঐদিন সন্ধ্যায় রায়নার আগে ভারতের সাবেক ও চেন্নাইয়ের বর্তমান অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন।


     More News Of This Category